মঙ্গলবার

২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গণধ্বনি প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Paris
Update : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

স্টাফ রির্পোটার : রাজশাহীর পাঠকপ্রিয় ‘দৈনিক গণধ্বনি প্রতিদিন’ গণমানুষের কথা বলে। এই পত্রিকার পাতায় রাজশাহী অঞ্চলের গণমানুষের কথা উঠে আসে। তাই সর্বমহলে পত্রিকাটি পাঠকনন্দিত হয়েছে। পত্রিকাটির শ্লোগান- ‘সত্যের সন্ধানে আমরা’ থেকেই বোঝা যায় এটি মানুষের সত্য কথাটা বলতে চায়। সত্য সন্ধানের এই ধারা চিরদিন অব্যাহত থাকুক। গণধ্বনি প্রতিদিন পত্রিকার অষ্টম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমন্ত্রিত অতিথিরা এমন মন্তব্য করেছেন।
সোমবার দুপুরে রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে বর্ণাঢ্য আয়োজনে মধ্যে দিয়ে পত্রিকাটির ৭ম বর্ষপূর্তি ও অষ্টম বর্ষে পদার্পণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দৈনিক গণধ্বনি পত্রিকার সম্পাদক ও প্রকশাক ইয়াকুব শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। তিনি গণধ্বনি প্রতিদিন পত্রিকাটির সংবাদের প্রশংসা করেন এবং পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন। এই সময় তিনি বলেন, পত্রিকার সাংবাদিকরা অতীতের মতো আগামীতেও ‘সত্যর সন্ধানে সারাক্ষণ’ এই শ্লোগানকে স্বরণ করে দায়িত্বশীল সাংবাদিকতা করবেন বলে তিনি প্রত্যাশা করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার একরামুল হক, রাজশাহী এডিটরস ফোরামের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, রাজশাহী সাংবাদিক কল্যান সমিতির চেয়ারম্যান ও দৈনিক সোনার দেশ’র সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, রাজশাহী এডিটরস ফোরামের সাধারণ সম্পাদক ও রাজশাহী সংবাদ সম্পাদক আহসান হাবিব অপু, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন। এ সময় গণধ্বনি প্রতিদিনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন পত্রিকাটির প্রধান প্রতিবেদক মঈন উদ্দিন। পাঠকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, শিক্ষক নুর কুতুব। এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, দৈনিক নতুন প্রভাতের ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল মাহবুব, উত্তরা প্রতিদিন সম্পাদক সাইফুল ইসলাম, বাংলাদেশ টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি আজিজুর ইসলাম, ফটো সংবাদিক আসাদুজ্জামান আসাদ। এর আগে রাজশাহী এডিটরস ফোরামের পক্ষ থেকে দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদারকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকার সম্পাদকবৃন্দ। পরে পত্রিকার অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কেটে ও মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করা হয়।

 


আরোও অন্যান্য খবর
Paris