মঙ্গলবার

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজশাহীতে সর্বজনীন পেনশন স্কীম সুষ্ঠুভাবে বাস্তবায়নে আলোচনা সভা

Paris
Update : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা প্রশাসকের আয়োজনে রবিবার (৩১ মার্চ) সকাল ১১ টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সর্বজনীন পেনশন স্কীম জেলা পর্যায়ে সুষ্ঠু সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক শামীম আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। রাজশাহী সদর আসনের এমপি শফিকুর রহমান বাদশা। এছাড়াও মেম্বার-চেয়ারম্যান,ব্যাংক ও এনজিওর কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল তার বক্তব্যে বলেন, সাধারণ জনগণের কথা ভেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই সর্বজনীন পেনশন স্কীমের উদ্যোগে নিয়েছে। তার উদ্যোগে সফল করা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য। তিনি আরো বলেন, সবার আগে নিম্ন আয়ের মানুষকে জানাতে হবে সর্বজনীন পেনশন স্কীম কি? সে জন্য বিভিন্ন প্রচার-প্রচরণা করতে হবে। উপজেলার মেম্বার,চেয়ারম্যান মাধ্যমে প্রচার-প্রচরণা করতে হবে। এবং ইসলামী ফাউন্ডেশনের মাধ্যমে দিয়ে মসজিদের প্রচার করা যেতে পারে। তাহলে সরকারের লক্ষ্য উদ্দেশ্য পূরণ হবে বলে আমি মনে করি।


আরোও অন্যান্য খবর
Paris