বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

গোদাগাড়ীর কাঁকনহাটে যানবাহনে চাঁদাবাজ চক্রের মুল হোতাসহ সাতজন আটক

Paris
Update : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার : রাজশাহী র‌্যাব-৫ সদর কোম্পানীর দল গোদাগাড়ীতে অভিযান চালিয়ে যানবাহণে চাঁদাবাজ চক্রের মুল হোতাসহ সাতজনকে আটক করেছে। গত বৃহস্পতিবার বিকেল চারটার দিকে গোদাগাড়ী থানার কাঁকনহাট বাজার কড়াইতলা মোড় থেকে কাকনহাট পুলিশ ফাঁড়ি রোডের উপর এ অভিযান চালায় র‌্যাব।
আটককৃতরা হলো, কাকনহাট লাহিলা পাড়ার মোস্তফার ছেলে সুইট আলী (২৪), সুন্দরপুর এলাকার সিরাজ উদ্দিনের ছেলে বেনজীর আহাম্মেদ (৪০), কাকনহাট সেরেপাড়া এলাকার আহসারন হাবিবের ছেলে আসিদুল ইসলাম (৩২), একই এলাকার শহিদুল ইসলাম (৩৭ ), ভগবন্তপুরের রমজান আলী (২৭), বুজরুক রাজরামপুরের তুষার আলী নাঈম (২৪), রাজাবাড়ি হাটের জিয়াউর রহমান পাইলট (৪২)।
র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা অটোরিক্সা হতে নিয়মিতভাবে বলপূর্বক চাঁদা আদায় করে থাকে এবং চাঁদা না দিলে ভাড়ায় চালিত অটোরিক্সা চালকদের ভয়ভীতি প্রদর্শনসহ গাড়ী ভাংচুর, ক্ষয়-ক্ষতি ও মারধর করে। চাঁদা না দিলে এমনকি যানবাহন চালাতে দেয়া হয় না। আটককৃতদের গোদাগাড়ীথানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 


আরোও অন্যান্য খবর
Paris