বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ রাজশাহী জেলার পবা-মোহনপুরসহ তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট মধ্যপ্রাচ্যের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী মান্দায় রামনবমীর উৎসবে ভক্তদের মিলনমেলা তানোরে দুই শতাধিক আমগাছ কেটে জমি দখলের অভিযোগ/২

ক্লেমন টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Paris
Update : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪

স্পোর্টস রিপোর্টার : রাজশাহীতে ক্লেমন টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ক্লেমন ক্রিকেট টি টুয়েন্টি টুর্নামেন্টের ১২ তম আসরে চ্যাম্পিয়ান হয়েছে রাজশাহীর রাইমা রেঞ্জার্স। মঙ্গলবার( ২৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। যেখানে শুরুতে রাইমা রেঞ্জার্সের দেয়া ২২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ৩২ রানে পরাজিত হয় ত্রিকোন প্রোপাটিজ। খেলা শেষে মাঠে আয়োজন করা হয় পুরস্কার বিতরনী অনুষ্ঠান। সেখানে বিজয়ী দলের হাতে শিরোপা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মোঃ হুমায়ুন কবীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগর সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, ক্লেমন ক্রিকেট একাডেমীর পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, রাইমা রেঞ্জার্স সত্বাধিকারী ও এফবিসিসিআই পরিচালক শামসুজ্জামান আওয়াল উপস্থিত ছিলেন।
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট জানান প্রতি বছরের মতো এবারও সারাদেশ থেকে মোট ৪০টি দল নিয়ে শুরু করা হয়েছে এ টুর্নামেন্ট। নক আউট পদ্ধতিতে টি টুয়েন্টি ফরমেটে খেলা অনুষ্ঠিত হয় অন্তত এক মাস জুড়ে। তিনি আশা করেন এমন টুর্নামেন্ট নতুন নতুন খেলোয়াড় তৈরীতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এবারের আয়োজন শুরু হয়েছিলো গত ২৭ জানুয়ারি। ম্যান অব দি টুর্ণামেন্টে নির্বাচিত হন সাব্বির রহমান, ম্যান অব দি ফাইনাল নির্বাচিত হন শাওন, সর্বোচ্চ রান সাব্বির রহমান, সর্বোচ্চ উইকেট সুজন, স্পন্সর ক্রেস্ট রিয়্যাল স্টার প্রপাটিজ। অনুষ্ঠানে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি ও প্রাইজমানি প্রদান করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris