সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

দৈনিক আমাদের রাজশাহী পদার্পণ করলো ১৫তম বর্ষে

Paris
Update : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

আফজাল হোসেন : একঝাঁক সাহসী কলম সৈনিক নিরলসভাবে কাজ করে চলেছেন দৈনিক আমাদের রাশাহীতে। ২০১০ সালের ২৩ ফেব্রুয়ারি বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনে তৃণমূল মানুষের কথা বলার অঙ্গিকার নিয়ে আমাদের পথচলা। রাজশাহীসহ অত্র অঞ্চলের পাঠক ও শুভানুধ্যায়ীগণ দৈনিক এই পত্রিকাটি সাদরে গ্রহণ করে উৎসাহ যুগিয়েছেন আমাদের। অনেক বাধা-বিপত্তি, ঝড়-ঝঞ্ঝা পেরিয়ে অগনিত পাঠক আর শুভানুধ্যায়ীদের উৎসাহ এবং সহযোগিতায় ইতোমধ্যেই আমরা পার করলাম ১৪তম বর্ষ। আজ ১৫তম বর্ষে পদার্পণ করলো দৈনিক আমাদের রাজশাহী। দৈনিক আমাদের রাজশাহী ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে রইলো অন্তরিক শুভেচ্ছা। সকলের ভালোবাসা চাই আগামীতেও। প্রিন্টভার্সন দিয়ে যাত্রা শুরু করা দৈনিক আমাদের রাজশাহী সময়ের চাহিদা আর ডিজিটাল নির্ভর দৈনন্দিন জীবনযাত্রার মানকে আরো বেশি তথ্যবহুল করতে অনলাইন ভার্সন চলছে নিয়মিত। িি.িধসধফবৎৎধলংযধযরনফ.পড়স ওয়েবসাইটে ক্লিক করলেই পত্রিকার পাঠকরা পেয়ে যাবেন হাতের নাগালেই প্রাত্যহিক খবর।
একটি কথা না বললেই নয়, দীর্ঘ এই ১৪ বছর ন্যূনততম হলেও পাঠকের খোরাক যুগিয়ে আসছি আজ অবদি। সংবাদপত্রের অন্যতম অঙ্গ বিজ্ঞাপন। আর রাজশাহীর প্রেক্ষপটে বিজ্ঞাপনদাতা প্রতিষ্ঠান থেকে আয়ের উৎস একেবারে সীমিত। এর পরেও আমরা পিছিয়ে নেই। আমরা নিয়মিত পত্রিকা প্রকাশ করছি আর আশানুরূপ সাড়া পেয়ে আরো উৎসাহিত হয়েছি। এজন্য সম্মানিত পাঠক ও সুভানুধ্যায়ীদের কৃতজ্ঞতা ও সাধুবাদ না জানিয়ে পারছিনা। কারণ আপনারা এই পত্রিকা কিনে পড়ছেন। রিতিমত বিজ্ঞাপন দিচ্ছেন। তাই দৈনিক আমদের রাজশাহীর পক্ষ থেকে সকল পেশার ও শ্রেণীর মানুষকে জানাই আন্তরিক অভিনন্দন। আমরা চাই আপনাদের ঐকান্তিক সহযোগিতা। তবেই আমরা পৌঁছে যাবো আমাদের অভিষ্ট লক্ষ্যে।
উত্তরাঞ্চলের প্রাণকেন্দ্র বিভাগীয় শহর ও দেশের গুরুত্বপূর্ণ শিক্ষানগরী, সুন্দর নগরী রাজশাহীতে পত্রিকা প্রকাশের অগ্রযাত্রায় যুক্ত হয় দৈনিক আমাদের রাজশাহী। সুস্থ ও বস্তুুনিষ্ট সংবাদ পরিবেশন, রাজশাহীসহ উত্তরাঞ্চলে মানুষের অভাব, অভিযোগ, সমস্যা সংকট, সম্ভাবনা উন্নয়ন প্রভৃতি বিষয় পত্রিকায় তুলে ধরার লক্ষ্যে একটি ইতিবাচক ধারা নিয়ে এই পত্রিকার যাত্রা শুরু। সময়ের ক্রমমানধারায় সে লক্ষ অর্জন হয়তো আমরা পৌঁছাইতে পারিনি তবে লক্ষ্যচুতি ঘটেনি একথা দৃঢ়তার সাথে বলতে পারি। গত ২০১২ সালের এপ্রিল মাসে আমাদের রাহশাহী সরকারের মিডিয়া তালিকাভূক্ত হয়। সরকারী-বেসরকারী বিজ্ঞাপনের পাশাপাশি পত্রিকার লেখনিতে বস্তুুনিষ্ঠতার দিক দিয়ে সকলের আস্থা অর্জনে সক্ষম হওয়ায় সরকারের নিয়মিত ‘ক্রোড়পত্র’ পাওয়া যাচ্ছে। এই ধারাবাহিকতায় একটি অন্যরকম স্পর্স নিয়ে আমরা দৈনিক আমদের রাজশাহীকে পৌঁছে দিতে চাই সকলের দোরগোড়ায়। এজন্য সকলের সহযোগিতা দরকার, সেইসাথে আমরা চাই সবার প্রাণখোলা দোয়া। দৈনিক আমাদের রাজশাহী’র পথচলার এই এই সময়ে পাওয়া না পাওয়ায় রয়েছে নানা ইতিবাচক ও নেতিবাচক দিক। সকলের সহযোগিতা পেলে দৈনিক আমাদের রাজশাহী’র সকল উদ্যোগ সাফল্যমন্ডিত হবে বলে আশা করছি। ১৪তম বর্ষপূতি ও ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে ছোট পরিসরে হলেও স্বাধীনতার মাস মার্চের প্রথম সপ্তাহে আমারা আনুষ্ঠানিকতা করবো বলে আশা করছি।


আরোও অন্যান্য খবর
Paris