সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বদলগাছীতে গাছ থেকে শ্রমিকের মৃত্যু

Paris
Update : শুক্রবার, ২ ফেব্রুয়ারি, ২০২৪

বদলগাছী থেকে প্রতিনিধি
নওগাঁর বদলগাছীতে গাছ থেকে পড়ে কবরের খাড়াল পেটে ঢুকে শফিকুল ইসলাম পোকাড়ী (৪৫) নামে এক গাছকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার মিঠাপুর ইউনিয়নের মিঠাপুর পুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়সূত্রে জানাযায়, বদলগাছী উপজেলার মিঠাপুর ইউপির পুকুর পাড় এলাকায় মোমিনের গাছ ক্রয় করে মিঠাপুর এলাকার গাছ ব্যবসায়ী লিটন। বৃহস্পতিবার সকালে গাছ ব্যবসায়ী লিটন তার শ্রমিক শফিকুল ইসলাম পোকাড়ীকে গাছ কাটার জন্য কাজে লাগিয়ে দেন। গাছের ডালপালা কাটতে গাছের উপরে উঠে শফিকুল। এ সময় অসাবধানতাবশত: তিনি গাছ থেকে নিচে কবরের খাড়ালের উপর পড়ে যায়। এসময় বাঁশের খাড়াল তার পেটে ঢুকে যায়। তার চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। নিহত শ্রমিক শফিকুল ইসলাম পোকাড়ী উপজেলার মিঠাপুর পশ্চিমপাড়া মৃত: কমলা ইসলামের ছেলে বলে জানা যায়। বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান জানান, নিহত শফিকুল গাছকাটা শ্রমিক।


আরোও অন্যান্য খবর
Paris