সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাঘা মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Paris
Update : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪

স্টাফ রিপোর্টার, বাঘা

রাজশাহীর বাঘা উপজেলার স্বনামধন্য সাংবাদিক সংগঠন বাঘা মডেল প্রেস ক্লাবের পক্ষ থেকে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার  (২৬ জানুয়ারি) বেলা ১১ টায় বঙ্গবন্ধু চত্বর এলাকায় প্রেসক্লাবের  কার্যালয়ে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রেসক্লাবের  সভাপতি, দৈনিক আমাদের সময় বাঘা উপজেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের রাজশাহীর স্টাফ রিপোর্টার শাহানুর আলম বাবু’র  সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দৈনিক মানবকণ্ঠের উপজেলা প্রতিনিধি হাবিল উদ্দিনের  সঞ্চালনায়  শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় সভাপতি শাহানুর আলম বাবু বলেন,  অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব । মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত, গরিব দুঃখী, সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য  প্রত্যেক স্বাবলম্বী ব্যক্তির কাজ করা উচিত। শীতবস্ত্র বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, বাঘা মডেল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াস আহমেদসহ অন্যান্য সদস্যবৃন্দ। উক্ত বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার প্রায় দুই শত জন দুস্থ, অসহায় ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল বিতরণ করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris