সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাগমারার তাহেরপুর-দ্বীপপুরে কাঁচি প্রতীকের গণসংযোগে গণজোয়ার

Paris
Update : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩

মচমইল থেকে প্রতিনিধি
রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চার বারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেছেন। জনগণের প্রার্থী হিসেবে এবার তিনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। নির্বাচনী গণসংযোগের অংশ হিসাবে তিনি শুক্রবার (২৯ ডিসেম্বর) বাগমারার তাহেরপুর ও দ্বীপপুরে কাঁচি প্রতীকের ভোট চাইতে গেলে উভয় প্রচারণায় গণজোয়ার সৃষ্ঠি হয়। শুক্রবার বেলা ১১ থেকে তাহেরপুর পৌরসভার বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি। পরে তারপর পৌরসভার বড় মসজিদে জুমার নামাজ আদায় করেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি স্থানে পথসভা করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।
এ সময় তাঁর সঙ্গে ছিলেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল হক , উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য জহুরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বাবু, আমজাদ হোসেন মৃধা, ছাত্রলীগ নেতা নাইম ইসলাম, আব্দুর রউফ প্রমুখ।
এদিকে শুক্রবার বিকেল থেকে দ্বীপপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন ইঞ্জিনিয়ার এনামুল হক। এছাড়াও বেশ কয়েকটি স্থানে পথসভা করেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য জহুরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি মহসিন আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, দ্বীপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোখলেসুর রহমান দুলাল, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, আওয়ামী লীগ নেতা সুইট, ছাত্রলীগ নেতা নাইম ইসলাম, আব্দুর রউফ প্রমুখ। গণসংযোগকালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris