সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ভালোবাসার ভোট চান রাব্বানী

Paris
Update : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

তানোর থেকে প্রতিনিধি
আমি ভালোবাসার ভোট চাই, একজন ভিক্ষুকের ভোটের যে মূল্য আমার ভোটেরও একই মূল্য। আমার কাছে প্রতিটি ভোটার ভালোবাসার পাত্র। আমি কাউকে অবহেলা করতে চায় না করিওনা। আপনারা আমাকে ভালোবেসে ভোট দিন, আপনার ভোটের মূল্য ভালোবাসা দিয়ে প্রতিদান দিব। আমি তৃনমুল জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি টানা ১৬ বছর। আমার আগে আমার পিতাও ইউনিয়ন পরিষদ (ইউপির) চেয়ারম্যান ছিলেন। আমার বাব দাদার শিক্ষা মানুষ কে ভালোবেস তাহলে তাদের ভালোবাসা পাওয়া যাবে। আমি ভালোবাসার কাঙ্গাল, আপনারা ভালোবাসা দিয়ে সেই কাঙ্গাল কে প্রতিনিধি করবেন। আমি দীর্ঘ সময় তানোর উপজেলা আ”লীগের সভাপতি ছিলাম। বর্তমানে জেলা আ”লীগের কার্যনির্বাহী সদস্য হিসেবে আছি। আমি নাকি আ”লীগের না এমনটাই ভোটের মাঠে প্রতিপক্ষরা প্রচার করছেন। দলের সভাপতির নির্দেশ উৎসব মুখর পরিবেশে ভোট হতে হবে এবং ভোটারদের কেন্দ্রে আনতে হবে। সেই লক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়ে কাঁচি প্রতীক নিয়ে ভোটে অংশগ্রহণ করেছি। গোলাম রাব্বানী সাধারণ ভোটারদের এভাবেই কথাগুলো বলছেন। রাব্বানী রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে প্রথমবারের মত সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এআসনে নৌকার প্রার্থী হিসেবে ভোট করছেন তিনবারের এমপি ফারুক চৌধুরী। এছাড়াও এআসনে ট্রাক প্রতীকে চিত্র নায়িকা শারমিন আক্তার নিপা মাহি (মাহিয়া সরকার) প্রতিদ্বন্দ্বিতা করছেন। মাহি ইতিপূর্বেই ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন। মাহি যেখানে ভোটারদের ঢল সেখানেই।
জানা গেছে, কাঁচি প্রতীকের প্রার্থী গোলাম রাব্বানী গতকাল মঙ্গলবার সকালের দিকে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়ন ইউপির রেলগেট থেকে গণসংযোগ শুরু করেন। সকাল থেকে বিকেল পর্যন্ত ইউপির নয় ওয়ার্ডের হাট বাজার পাড়া মহল্লায় ভোটারদের দ্বারেদ্বারে গিয়ে কাঁচি প্রতীকে ভোট প্রার্থনা করেন। শেষ বিকেল থেকে রাত্রি পর্যন্ত গোগ্রাম ইউনিয়ন ইউপির পাড়া মহল্লায় ভোটারদের দ্বারেদ্বারে গিয়ে কাঁচি প্রতীকের জন্য একটি করে ভোট প্রার্থনা করেন।
এদিকে মঙ্গলবার বিকেলের দিকে তানোর উপজেলার মুন্ডুমালা পৌর এলাকায় মেয়র সাইদুরের নেতৃত্বে কাঁচি প্রতীকের প্রচারণা মিছিল করেন। প্রচার মিছিল টি মুন্ডুমালা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সাধারণ ভোটারদের কাছে গিয়ে কাঁচি প্রতীকের ভোট প্রার্থনা করেন । ফেসবুকে ছড়িয়ে পড়ে বিশাল প্রচারের মিছিল টি।এছাড়াও কাঁচি প্রতীকের প্রার্থীর পক্ষে তানোর পৌর যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো,সোহেল রানা, বাচ্চু মোল্লা পৌর এলাকাসহ বিভিন্ন এলাকায় ভোট প্রার্থনা করেন। কামারগাঁ ইউপির সাবেক চেয়ারম্যান মুসলেম উদ্দিন নেতাকর্মীদের কাঁচি প্রতীকের গণসংযোগ করেন। মুন্ডুমালা পৌর এলাকায় এতিম বাচ্চাদের সাথে দুপুরের খাবার খেয়ে শিশুদের মনজয় করে নেন চিত্র নায়িকা ট্রাক প্রতীকের প্রার্থী মাহিয়া মাহি। পরে তিনি গোদাগাড়ী পৌর এলাকায় গণসংযোগ করেন। ভোটের মাঠে মাহি ব্যাপক সাড়া ফেলেছেন। মঙ্গলবার সকালের দিকে নৌকার প্রার্থী এমপি ফারুক চৌধুরী চান্দুড়িয়া ইউপি এলাকায় নির্বাচনী সভা করেন।


আরোও অন্যান্য খবর
Paris