বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

নিয়ামতপুরে ভ্যানচালক ও বুদ্ধিপ্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার, একজন গ্রেফতার

Paris
Update : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

নিয়ামতপুর প্রতিনিধি

নিখোঁজের তিনদিন পর নওগাঁর নিয়ামতপুর উপজেলার টিএলবি এলাকার খাল থেকে এক অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে ওই  মরদেহ উদ্ধার করা হয়।  থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনায় উপ পরিদর্শক অরুপ কুমার সাহা তার সঙ্গীও ফোর্সসহ মাহবুব আলম (৩২) নামের একজনকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই মরদেহ উদ্ধার করা হয়। মাহবুব আলম উপজেলার ভাবিচা ইউনিয়নের চন্ডীপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে। এজাহার সূত্রে জানা গেছে, ভ্যানচালক নাজমুল হোদা (২৬) উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের পাচড়া (দিঘীপাড়া) গ্রামের মোহাম্মদ কাজীর ছেলে।

ভ্যানচালক সোমবার সন্ধ্যায় অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এর পর আর বাড়ি ফেরেনি। পরিবারের সদস্যরা মোবাইল ফোন বন্ধ পেয়ে খোজাখুজি করে না পাওয়ায় পরদিন থানায় (জিডি) করেন। গ্রেপ্তারকৃত আসামি প্রথমে অটোভ্যান নিজ গ্রাম চন্ডীপুরে নিয়ে যায়। পরে ভ্যানটি আবারও টিএলবি খালের পাড়ে রেখে চলে যান। বিষয়টি জানাজানি হলে (৭ ডিসেম্বর) বৃহস্পতিবার ভ্যানচালকের বাবা, ইউপি সদস্য মনোয়ার হোসেন ও ভাবিচা ইউনিয়নের ইউপি সদস্য রতনের জেরা করলে বলে, পাওনা টাকা না দেওয়ায় ভ্যানচালক নাজমুল হোদাকে হত্যার কথা স্বীকার করে। মিষ্টির মধ্যে গ্যাস পাওডার মিশিয়ে খাইয়ে মৃত্যু নিশ্চিত হওয়ার পর খালে কচুরিপানার মধ্যে লাশ ফেলে রাখা হয়। পরে থানা পুলিশকে জানালে লাশ উদ্ধার করা হয়। ওসি মাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে এবং আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এদিকে, নওগাঁর নিয়ামতপুরে তুহিন রেজা (২৬) নামের এক বুদ্ধিপ্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (০৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের রুপনায়নপুর শ্মশান এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। তুহিন রেজা উপজেলার টিএলবি (বাতপাড়া) এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। তার স্ত্রী ও তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার থেকে বাড়ি থেকে হারিয়ে যায় তুহিন। অনেক খোজাখুজি করেও তার সন্ধান না মেলায় গতকাল বৃহস্পতিবার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। শুক্রবার বিকেলে সাংশৈল এলাকায় এক গোরস্থানে তার মরদেহ দেখতে পেলে পুলিশে খবর দেওয়া হয়। তবে সঠিক কি কারণে এমন ঘটনা সে বিষয়ে কেউ সদুত্তর দিতে পারেননি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হবে। কি কারণে এমন মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris