শুক্রবার

১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড

র‌্যাবের অভিযানে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেপ্তার

Paris
Update : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ মামলার পলাতক আসামি আবু রায়হানকে (২৮) মেহেরপুর থেকে গ্রেপ্তার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। রোববার (৩ ডিসেম্বর) সকালে র‌্যাব-৫ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত শনিবার (২ ডিসেম্বর) রাতে মেহেরপুর সদর উপজেলার কলেজ মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রায়হান রাজশাহীর বাগমারা উপজেলার লাউবাড়িয়া এলাকার ওয়াজেদ আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ভুক্তভোগীর চাচাতো ভাই হওয়ার সুবাদে আসামি রায়হান প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে আসামি একাধিকবার তাকে ধর্ষণ করে। সবশেষ গত ৯ নভেম্বর রাত সাড়ে ৯টার দিকে ভুক্তভোগীর ঘরে ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। পরে বিয়ের চাপ দিলে আসামি ঘরের জানালা ভেঙে পালিয়ে যায়। এর পরিপ্রেক্ষিতে বাগমারা থানায় ধর্ষণ মামলা দায়ের করে ভুক্তভোগী। ঘটনার পরই আসামি রায়হান আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি দল শনিবার রাতে মেহেরপুর সদর উপজেলার কলেজ মোড় থেকে রায়হানকে গ্রেপ্তার করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।


আরোও অন্যান্য খবর
Paris