রবিবার

৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রাজশাহীর ৬টি আসনে মনোনয়নপত্র উত্তোলন করেছেন ৩৯ জন

Paris
Update : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

আরা ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর ৬টি আসন থেকে ৩৯ জন এমপি প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন ও জমা দিয়েছেন। এসব প্রার্থীদের মধ্যে দল মনোনিত ছাড়াও স্বতন্ত্র প্রার্থী রয়েছেন। তবে দল মনোনিত প্রার্থীর চেয়ে এবার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ছড়াছড়ি বেশি দেখা যাচ্ছে। এখন পর্যন্ত যারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর ৬টি আসন থেকে মনোনয়নপত্র উত্তোলন করেছেন তাদের তালিকা নিম্নে প্রকাশ করা হলো। রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ওমর ফারুক চৌধুরী, স্বতন্ত্র গোলাম রাব্বানী, শারমিন আক্তার নিপা মাহিয়া, আখতারুজ্জামান, বিএনএম এর প্রার্থী শামসুজ্জোহা বাবু।

রাজশাহী-২ সদর আসন থেকে ওয়ার্কার্স পার্টিও ফজলে হোসেন বাদশা, আওয়ামী লীগের মোহাম্মদ আলী ও অন্যান্যদের মধ্যে ফাইসাল মাহমুদ, আবু রায়হান মাসুদ, আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, মনিরুজ্জামান, শামীম, সাহাবুদ্দিন। রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আসাদুজ্জামান আসাদ। অন্যান্যদের মধ্যে এ.কে.এম মতিউর রহমান, শামসুল আলম, সাহাবুদ্দিন। রাজশাহী-৪ (বাগমারা) আসন থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আবুল কালাম আজাদ, স্বতন্ত্র এনামুল হক, তহুরা হক ও অন্যান্য বাবুল হোসেন ও আবু তালেব।

রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসন থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুল ওয়াদুদ, স্বতন্ত্র মনসুর রহমান, আবুল হোসেন, সাহিনুল হক, ওবাইদুর রহমান, আহসান উল হক মাসুদ, শফিকুল ইসলাম। রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসন থেকে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শাহরিয়ার আলম। অন্যান্যদের মধ্যে খাইরুল ইসলাম, ইকবাল হোসেন, রাহেনুল হক, শামসুদ্দিন রিন্টু, রিপন আলী, আব্দুস সামাদ, ইসরাফিল আলম।


আরোও অন্যান্য খবর
Paris