সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

তানোরে ৫৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

Paris
Update : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

তানোর প্রতিনিধি

রাজশাহীর তানোরে ৫৬ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেন ওসি আব্দুর রহিম। রোববার (২৯ অক্টোবর) ভোর রাতে উপজেলার দু’টি এলাকায় অভিযান চালিয়ে গাঁজা উদ্ধারসহ ও দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করে র্যাব। তারা হল উপজেলার কলমা ইউনিয়ন (ইউপির)  চন্দনকোঠা গ্রামের আজাদুল ইসলাম (২২) এবং একই ইউপির  শংকরপুর গ্রামের আনিসুর রহমান মিলন (৩০)। এ ঘটনায় তানোর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলা কলমা ইউপির চন্দনকোঠা এলাকার মাদক ব্যবসায়ী আজাদুল ও শংকরপুর এলাকার মাদক ব্যবসায়ী আনিসুরের বাড়িতে মাদক রয়েছে। এমন খবর পেয়ে ওই দুই এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ এর বিশেষ একটি দল। তবে র‌্যাব সেখানে পৌঁছানোর আগেই এক মাদক কারবারি পালিয়ে যান। পরে ৫৬ কেজি গাঁজা উদ্ধারসহ তাঁদের দুজনকে গ্রেপ্তার করা হয়। তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরোও অন্যান্য খবর
Paris