সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘায় হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

Paris
Update : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

এফএনএস

রাজশাহীর বাঘায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে নারায়ণপুর সর্বজনীন কেন্দ্রীয় দূর্গা মন্দিরে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাঘা উপজেলা শাখা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের আয়োজনে সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা শাখার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি কৃষ্ণ কমল পান্ডে।

আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু অনীল কুমার সরকার। বিশেষ অতিথি ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অম্বর কুমার সরকার, সিনিয়র সহ-সভাপতি রনজিত কুমার কবিরাজ, সাধারণ সম্পাদক কাঞ্চন রায় চৌধুরী।

দশরত কুমার ও অপূর্ব কুমার সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির  সভাপতি সুজিত কুমার পান্ডে বাকু, উপজেলা হিন্দু ,বৌদ্ধ,  খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক রাম গোপাল সাহা প্রমুখ।

দ্বি-বার্ষিক সম্মেলনে সর্ব সম্মতিক্রমে পুনরায় উপজেলা পূজা উদযাপন কমিটির  সভাপতি নির্বাচিত হয়েছেন সুজিত কুমার পান্ডে বাকু ও সাধারণ সম্পাদক অপূর্ব কুমার সাহা। ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা হিন্দু, বৌদ্ধ,  খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক রাম গোপাল সাহা ও সাধারণ সম্পাদক নিহার রঞ্জন পান্ডে বাবু।


আরোও অন্যান্য খবর
Paris