শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

কম বয়সী নায়িকার সঙ্গে রোমান্স করতে চান না বিজয় সেতুপতি

Paris
Update : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

এফএনএস
দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। বলিউডে শাহরুখ খানের সঙ্গে ‘জাওয়ান’ সিনেমাতে অভিনয় করে নিজের জনপ্রিয়তা ছড়িয়ে দিয়েছে বলিউডেও। এরইমধ্যে উঠে এসেছে রোমান্সে আপত্তি জানিয়ে সিনেমা না করার পুরনো এক খবর। তবে আপত্তি রোমান্সে নয়, আপত্তি যার সঙ্গে রোমানস করবেন তার বয়স। খবর বলিউড লাইফের। ২০২১ সালে মুক্তি পাওয়া ‘লাবাম’ সিনেমার প্রস্তাব পান বিজয়। আগে থেকেই ঠিক করা ছিল এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন নায়িকা কৃতী শেট্টি। আর এতেই্ আপত্তি জানিয়ে সিনেমায় অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দেন বিজয়। তখন নেটিজনদের প্রশ্ন ছিল কেনো কৃতির সঙ্গে অভিনয় করবেন না বিজয়? তিনি ত একজন পেশাদার অভিনেতা। তার এই আচরণে নেটিজেনরা সমালোচনাও শুরু করেছিলেন। এতদিন এ প্রসঙ্গে চুপ থাকলেও এবার জানালে আসল কারণ।

অভিনয় করতে আপত্তি জানানোর প্রথম কারণ হিসেবে তিনি জানান অভিনেত্রীর বয়স। তখন বিজয়ের বয়স ৪৩, অন্যদিকে উঠতি এই নায়িকার বয়স ছিল মাত্র ১৮। সিনেমায়ে এই নায়িকার সঙ্গে রয়েছে বেশ কয়েকটি রোমান্টিক দৃশ্য। এত কম বয়সি নায়িকার সঙ্গে এই দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দবোধ করতেন না তিনি। তাই তিনি না করে দিয়েছিলেন। এর আগে ‘উপ্পেনা’ ছবিতে বিজয়ের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন কৃতি। আরেকটি কারণ হিসেবে তিনি এই প্রসঙ্গ টেনে আনেন। তিনি বলেন, ‘আমি আগে কৃতির বাবার ভূমিকায় অভিনয় করেছি। কৃতিকে আমি নিজের মেয়ের মতো দেখি। তাই তাঁর সঙ্গে জুটি বাঁধলে আমার জন্য অত্যন্ত অস্বস্তিদায়ক অভিজ্ঞতা হতো। আমি মোটেও তাঁর সঙ্গে রোমান্স করতে স্বচ্ছন্দ ছিলাম না। কৃতির কথা ভেবেই আমি “লাবাম” সিনেমাটি প্রত্যাখ্যান করেছিলাম।’ বিজয়ের মুখ থেকে এ কথা শোনার পর সবাই তাঁর দৃষ্টিভঙ্গির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন। পরে অবশ্য ‘লাবাম’ সিনেমায় অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি। কিন্তু কৃতী এই ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন। তার স্থানে অভিনয় করেছিলেন সাই ধংসিকা। এসপি জগন্নাথন পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছিলেন জগপতি বাবু, শ্রুতি হাসানসহ আরও অনেকে।

 


আরোও অন্যান্য খবর
Paris