বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

নাচোলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ

Paris
Update : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

নাচোল থেকে প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে প্রধানমন্ত্রী উপহার হিসেবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে ৭০জন এবং প্রাথমিক পর্যায়ে ৩০জন, মোট ১০০জনকে স্কুল ব্যাগ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মুহা: জিয়াউর রহমান। এর আগে শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, কাউকে পেছনে রেখে নয়, সর্বস্তরের মানুষকে সাথে নিয়েই স্মার্ট বাংলাদেশ গড়তে চান প্রধানমন্ত্রী।
প্রধানমন্ত্রীর দেয়া এ উপহার সম্মানের সাথে গ্রহণ ও ব্যবহার করে সু-শিক্ষিত হয়ে দেশের সেবায় নিজেকে নিয়োজিত করতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান তিনি। এসময় তিনি সার্বজনীন পেনশন স্কীমের সুফল ও সুবিধা তুলে ধরে বলেন, সরকারের এ পদক্ষেপ প্রসংশার দাবি রাখে। বিষয়টি প্রচার করার জন্য তিনি কর্মকর্তাদের নির্দেশ দেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাইমেনা সারমিন এর সভাপতিত্বে, সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম, ভাইস চেয়ারম্যান মসিউর রহমান বাবু, অফিসার ইনচার্জ মিন্টু রহমান।
এসময় উপস্থিত ছিলেন, ইউএইচএফপিও পাপিয়া সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কাশেম ওবাইদ, উপজেলা শিক্ষা অফিসার মৃনাল কান্তি, নাচোল সদর ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম, কসবা ইউনিয়ন চেয়ারম্যান জাকারিয়া আল-মেহরাব, ফতেপুর ইউনিয়ন চেয়ারম্যান ইসমাইল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষার একাডেমিক সুপারভাইজার ওয়ালিউল্লাহসহ অন্যরা।


আরোও অন্যান্য খবর
Paris