বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু ২৬ মে, ক্লাস শুরু ৩০ জুলাই দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড

শ্রদ্ধা-ভালোবাসায় পুলিশ কমিশনারকে বিদায় দিলো আরএমপি

Paris
Update : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)-কে শ্রদ্ধা ও ভালোবাসায় বিদায় সংবর্ধনা প্রদান করেছে আরএমপি। বুধবার (২ আগষ্ট) বেলা ১১ টায় আরএমপি পুলিশ লাইন্স পিওএম কনফারেন্স রুমে পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)-এর বদলিজনিত বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে পুলিশ কমিশনারকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও উপহার প্রদান করা হয়।

বিদায় অনুষ্ঠানে আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও সিভিলস্টাফবৃন্দ বিদায়ী পুলিশ কমিশনারের নেতৃত্বে কাজ করার বিভিন্ন অভিজ্ঞতা শ্রদ্ধা ও ভালবাসার সাথে স্মৃতিচারণমূলক বক্তব্য প্রদান করেন। বক্তারা তাঁর পরবর্তী কর্মস্থলে উত্তরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্ঠানে পুলিশ কমিশনারের আরএমপিতে ৭ মাসের কর্মকালের কার্যক্রম নিয়ে একটি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। পুলিশ কমিশনার বলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশে পুলিশ কমিশনার হিসেবে যোগদান করার পর ৭ মাস অতিবাহিত হয়েছে। এসময়ে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর রাজশাহীতে সফর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে স্থানীয় ব্যবসায়ীদের দ্বন্দ্ব নিরসন, রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন-সহ বেশ কয়েকটি বড় বড় কর্মসূচি সফলতার সঙ্গে সম্পন্ন করতে পেরেছি, যা আপনাদের একান্ত সহযোগিতা, পেশাদারিত্বের মনোভাব ও নিষ্ঠার কারণে সম্ভব হয়েছে। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভাগীয় হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো: নজরুল ইসলাম, শহিদ মামুন মাহমুদ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. মো: গোলাম মাওলা-সহ অন্যান্য পুলিশ সদস্য ও সিভিলস্টাফবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris