সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিআইজিকে বিদায়ী সংবর্ধনা প্রদান করলেন জেলা পরিষদ চেয়ারম্যান

Paris
Update : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি:

রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আব্দুল বাতেন বিপিএম. পিপিএম কে বিদায়ী সংবর্ধনা জানালেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। সোমবার (৩১ জুলাই) সকালে রাজশাহী রেঞ্জের ডিআইজি কার্যালয়ে এই সংবর্ধনাকালে ডিআইজি আব্দুল বাতেনের হাতে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান ও চেয়ারম্যানের ব্যাক্তিগত সচিব ফজলে এলাহী সোহেল।।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি ছিলেন আমাদের একান্ত আপনজন। আপনি রাজশাহীতে থাকাকালীন এ অঞ্চলের আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রেখে আমাদের কল্যানে কাজ করে গেছেন। তাই আপনি যেখানে থাকুন আপনাকে আমরা সবসময় মনে রাখবো। আপনি আপনার নতুন কর্মস্থানে সুস্থ্য থাকবেন, শান্তিতে থাকবেন। আপনার উত্তরোত্তর উন্নতি হোক এ কামনা আমাদের রাজশাহীবাসীর।

উল্লেখ্য, ডিআইজি মো: আব্দুল বাতেন ২০২০ সালের ১৪ সেপ্টেম্বর রাজশাহী রেঞ্জে যোগদান করেন। আগষ্ট মাসে রাজশাহী রেঞ্জ থেকে বদলী হয়ে রংপুর রেঞ্জের ডিআইজি হিসেবে যোগদান করবেন।


আরোও অন্যান্য খবর
Paris