বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

প্রতিরোধ নয় প্রতিশোধ নিতে হবে : খাদ্যমন্ত্রী

Paris
Update : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

নিয়ামতপুর প্রতিনিধি
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন বিএনপি আন্দোলনের নামে যে আগুন সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে আর প্রতিরোধ নয়, প্রতিশোধ নিতে হবে। রবিবার (৩০ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল শেষে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুঠোফোনে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী।
খাদ্যমন্ত্রী বলেন, বিএনপির শান্তিপূর্ণ সভা-সমাবেশে আওয়ামী লীগ কখনো বাধা দেয়নি। শনিবার তারা শান্তিপূর্ণ অবস্থানের নামে বাসে আগুন, পুলিশের গাড়িতে আগুন এবং পুলিশের ওপর যেভাবে আক্রমণ করেছে কোন গণতান্ত্রিক দল তা করতে পারে না। তিনি বলেন, রাজপথ দখলের যে অপচেষ্টা বিএনপি চালাচ্ছে তা কখনো সফল হবে না। রাজপথ কিভাবে দখলে রাখতে হয় তা আওয়ামী লীগ জানে, কিভাবে রাজপথে জয় ছিনিয়ে নিয়ে হয় তা আওয়ামী লীগের পক্ষেই সম্ভব। আগামী সেপ্টেম্বরে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। নিজেদের মধ্যে দলাদলি থেকে বের হয়ে সকলকে একযোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে বিজয় ছিনিয়ে নিয়ে আসতে হবে।
বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। বিক্ষোভে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিলন প্রমূখ।


আরোও অন্যান্য খবর
Paris