সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাগমারায় ৫৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

Paris
Update : বুধবার, ২৮ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বৃহত্তম গাঁজার চালান আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। দেশের অন্যতম বৃহৎ হেরোইনের চালান আটকের রেশ না কাটতেই রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখা জেলার স্মরণ কালের বৃহত্তম গাঁজার চালান ট্রাকসহ আটক করেছে। মঙ্গলবার (২৭ জুন) গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান জেলা পুলিশ। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম বারেরর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে ওসি ডিবি আব্দুল হাই পিপিএম, ইন্সপেক্টর আতিক, এসআই নাসিমদের নেতৃত্বে মঙ্গলবার (২৭ জুন) দুপুর দেড়টার দিকে জেলা গোয়েন্দা শাখার ডিবি পুলিশের টিম গোপন সংবাদের ভিত্তিতে বাগমারা থানার শুভডাঙ্গা ইউনিয়নের বসন্তপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় সুদূর হবিগঞ্জের মাধবপুর থেকে রাজশাহীর বাগমারায় আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ড ১১-৯০৭৩) আটক করে তল্লাসি চালায় ডিবি পুলিশ।

এসময় ৫৬ কেজি গাঁজাসহ দুই জনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা বাগমারা উপজেলার বুরজোতকোর গ্রামের ট্রাকের মালিক কাম চালক জেকেরের ছেলে জিল্লুর রহমান @ মমিন (২৫) ও আব্দুল মজিদের ছেলে বানাইপুর গ্রামের তুষার ইসলাম রবিউল (১৮)। গ্রেপ্তারের পরে ডিবি পুলিশের কছে স্বীকার করে যে, আসন্ন ঈদে বাগমারা এবং সংলগ্ন এলাকায় ব্যবহারের উদ্দেশ্যে এ গাঁজা আনা হচ্ছিল।এই অপরাধের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত করে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে ডিবি পুলিশের।রাজশাহী জেলায় মাদক নির্মুল না হওয়া পর্যন্ত জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়।


আরোও অন্যান্য খবর
Paris