শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

শুদ্ধাচার পুরস্কার পেলেন গোমস্তাপুরের ইউএনও আসমা খাতুন

Paris
Update : বুধবার, ২৮ জুন, ২০২৩

গোমস্তাপুর সংবাদদাতা : ২০২২-২০২৩ অর্থবছরে সরকারি কাজে সেবা প্রদান ও কর্মদক্ষতার স্বীকৃতিস্বরুপ শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুন। শুদ্ধাচার চর্চায় উৎসাহ প্রদান ও সরকারি সেবা প্রদানের লক্ষ্যে এ পুরস্কার প্রদান করা হয়। সোমবার (২৬ জুন) জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক এ কে এম গালিভ খানঁ এর সভাপতিত্বে (ইউএনও) আসমা খাতুনের হাতে এ সম্মাননা পুরস্কারটি তুলে দেয়া হয়।

এ শ্রেষ্ঠত্বের পুরস্কারে ছিল নগদ অর্থ, সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান। এ সময় জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হওয়ায় ও পুরস্কার প্রাপ্তির বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে আসমা খাতুন বলেন, উপজেলা পর্যায়ে সকলকে নিয়ে কাজ করার ফলেই এই পুরস্কার অর্জিত হয়েছে। এ প্রাপ্তি ভবিষ্যতে আমাকে কাজের প্রতি আরও বেশি দায়বদ্ধ এবং দায়িত্বশীল করে তুলবে। সামনের দিনগুলোতে নিজের সর্বোচ্চ মেধা, শ্রম ও যোগ্যতা দিয়ে এই উপজেলার মানুষের সেবা করতে আরও বেশি সচেষ্ট থাকব। গোমস্তাপুর উপজেলাকে একটি উন্নত আধুনিক জনপদ হিসেবে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাবো। উল্লেখ্য যে, (ইউএনও) আসমা খাতুন এ উপজেলায় দীর্ঘ এক বছর পাঁচ মাস যাবত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।


আরোও অন্যান্য খবর
Paris