সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাগমারায় প্রশাসনের পক্ষ থেকে মোহনগঞ্জ কওমী মাদ্রাসায় লবন উপহার

Paris
Update : বুধবার, ২৮ জুন, ২০২৩

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জে অবস্থিত মাদ্রাসা ইদ্রীসিয়া কাসেমুল উলুম মোহাম্মদপুর কওমী হাফেজিয়া মাদ্রাসায় মঙ্গলবার (২৭ জুন) বিকেলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লবন উপহার প্রদান করা হয়েছে। ঈদুল আযহায় মোহনগঞ্জ কওমী হাফেজিয়া মাদ্রাসার উন্নয়নে স্থানীয় সহ বিভিন্ন এলাকার লোকজন বিপুল পরিমান কোরবানীর পশু চামড়া দান করে থাকে। কোরবানীর পশুর সেই চামড়া প্রক্রিয়াজাত করতে প্রচুর লবন প্রয়োজন হয়। স্থানীয় লোকজন সহ অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠানের সহযোগিতায় মাদ্রাসাটি পরিচালিত হয়ে আসছে। বর্তমানে ওই মাদ্রাসায় শিক্ষার্থীর সংখ্যাও অনেক।

সে কারনে প্রতিদিনের যে ব্যয় তা মেটানো মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে অনেক কষ্টকর হয়ে পড়ে। বিষয়টি জনস্বার্থ সংশ্লিষ্ট হওয়ায় রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ এনডিসি এবং জেলা প্রশাসক শামীম আহমেদ এর নির্দেশনায় বাগমারা উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম, আবু সফিয়ান এর মাধ্যমে মোহনগঞ্জ কওমী হাফেজিয়া মাদ্রাসায় ১ টন লবন প্রদান করা হয়েছে। লবন প্রদান কালে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সুমন চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুর রাজ্জাক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, মোহনগঞ্জ কওমী হাফেজিয়া মাদ্রাসার অধ্যক্ষ ইউনুস আলী প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris