সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই : লিটন

Paris
Update : শুক্রবার, ২ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ২০১৯ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নে ২৭০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বরাদ্দ দেন। সেই প্রকল্পের মধ্যে মাত্র ১২০০ কোটি টাকার উন্নয়ন করা সম্ভব হয়েছে। আরো ১৫০০ কোটি টাকা বরাদ্দ রয়েছে। আগামীতে নির্বাচিত হলে এর সাথে আরো ৩ থেকে ৪ হাজার কোটি টাকার উন্নয়ন বরাদ্দ নিয়ে আসতে চাই। আগামীতে রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। এ জন্য আপনাদের সহযোগিতা প্রয়োজন। বৃহস্পতিবার (০১ জুন) বিকেলে বাংলাদেশ কেমিষ্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতি, রাজশাহীর সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বাংলাদেশ কেমিষ্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতি, রাজশাহীর সভাপতি আলহাজ¦ হারুন-অর-রশিদ, সিনিয়র সহ-সভাপতি শেখ আনসারুল হক খিচ্চু, সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম, সদস্য শহিদুল্লাহ খান, মোঃ পলাশ, সেলিম পারভেজ আসলাম, মারুফ আহমেদ তারেক, শফিকুল ইসলাম প্রমুখ সহ কেমিষ্টস্ এন্ড ড্রাগিষ্টস্ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে রাজশাহী মহানগরীর লক্ষ্মপুরে পপুলার ডায়াগনেস্টিক সেন্টারের নতুন ভবন পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার (০১ জুন) বিকেলে ভবন পরিদর্শন ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন তিনি। ভবন পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোঃ মোস্তাফিজুর রহমান। পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন পপুলার ডায়াগনস্টিক সেন্টারের এজিএম এবং হেড অফ ব্রাঞ্চ শান্তিনগর শাখার মো: শাহী মাহমুদ, পপুলার ডায়াগনস্টিক সেন্টার রাজশাহী শাখার ব্রাঞ্চ ম্যানেজার ফরিদ মোহাম্মদ শামীম, পপুলার ডায়াগনস্টিক সেন্টারের হেড অফিসের ল্যাব ইনচার্জ মোঃ আসাদুর রহমান আসাদ ,পপুলার ডায়াগনস্টিক সেন্টারে ইঞ্জিনিয়ার মোঃ কবির আহমেদ এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে রাজশাহী শাখার বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ।


আরোও অন্যান্য খবর
Paris