সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

তানোরে সেই কেন্দ্র সচিবকে নোটিশ

Paris
Update : মঙ্গলবার, ২ মে, ২০২৩

তানোর প্রতিনিধি
রাজশাহীর তানোর পৌর সদর মডেল পাইলট স্কুলের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিম কে স্মার্ট ফোন ব্যবহারের অপরাধে কারন দর্শানোর নোটিশ করা হয়েছে বলে নিশ্চিত করেন মাধ্যমিক উচ্চ শিক্ষা বোর্ডের পরিক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম।
তিনি জানান, গত রোববার এসএসসির প্রথম পরিক্ষায় পৌর সদর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিম নির্দেশনা অমান্য করে স্মার্ট ফোন ব্যবহার করেছেন। এজন্য ওই দিন তাকে কারন দর্শানোর নোটিশ করা হয়েছে। কতদিনের মধ্যে জবাব দিতে হবে জানতে চাইলে তিনি বলেন আজ ছুটির দিন ফাইল না দেখে বলা যাবেন। তবে সন্তোষ জনক জবাব না হলে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে।
কেন্দ্র সচিব মাইনুল ইসলাম সেলিমের সাথে যোগাযোগ করা হলে প্রথমে কারন দর্শানোর নোটিশ কেন দিবে? এমন কথা বলেন। পরিক্ষা নিয়ন্ত্রক নোটিশ করেছে প্রশ্ন করা হলে উত্তরে তিনি বলেন, নোটিশের জবাব দেওয়া হবে। জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসির উদ্দিন বলেন, কারন দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে, সন্তোষ জনক জবাব না পেলে ব্যবস্থা গ্রহন করা হবে। নোটিশের পর কি সচিবের দায়িত্ব পালন করতে পারে জানতে চাইলে তিনি বলেন, সঠিক জবাব না হলে তারপর দায়িত্ব সম্পর্কে সিদ্ধান্ত হবে। তার আগে দায়িত্ব পালন করতে পারবেন।
আব্দুস সবুর


আরোও অন্যান্য খবর
Paris