মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান

গণধ্বনি প্রতিদিন’র সপ্তম বর্ষে পদার্পণ

Paris
Update : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

স্টাফ রিপোর্টার
রাজশাহীর পাঠকপ্রিয় দৈনিক গণধ্বনি প্রতিদিন গণমানুষের কথা বলে। এই পত্রিকার পাতায় রাজশাহী অঞ্চলের গণমানুষের কথা উঠে আসে। তাই সর্বমহলে পত্রিকাটি পাঠকনন্দিত হয়েছে। পত্রিকাটির শ্লোগান- ‘সত্যের সন্ধানে আমরা’ থেকেই বোঝা যায় এটি মানুষের সত্য কথাটা বলতে চায়। সত্য সন্ধানের এই ধারা চিরদিন অব্যাহত থাকুক।
গণধ্বনি প্রতিদিন পত্রিকার সপ্তম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমন্ত্রিত অতিথিরা এমন মন্তব্য করেছেন। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকালে রাজশাহী নগরীর একটি কনভেনশন সেন্টারে পত্রিকাটির ষষ্ঠ বর্ষপূর্তি ও সপ্তম বর্ষে পদার্পণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে অনুষ্ঠিত ইফতার মাহফিল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরকারের যুগ্ম সচিব ও রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এএনএম মঈনুল ইসলাম। তিনি গণধ্বনি প্রতিদিনের সংবাদের প্রশংসা করেন এবং পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন। এই পত্রিকার সাংবাদিকরা অতীতের মতো আগামীতেও দায়িত্বশীল সাংবাদিকতা করবেন বলে তিনি প্রত্যাশা করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, পুলিশের রাজশাহী রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার (এসপি) মোহা. শাহজাহান মিয়া (প্রশাসন), স্থানীয় দৈনিক সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন এবং নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তৌহিদুল হক সুমন। সভাপতিত্ব করেন গণধ্বনি প্রতিদিন সম্পাদক ইয়াকুব শিকদার। অনুষ্ঠান উপলক্ষে বিকাল থেকেই অতিথিরা একে একে এসে পত্রিকার সম্পাদককে শুভেচ্ছা জানান। এরপর আলোচনা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পত্রিকার স্টাফ রিপোর্টার হেলাল উদ্দিন। দোয়া পরিচালনা করেন রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক বিটিভির জেলা প্রতিনিধি আজিজুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক মঈন উদ্দিন। ইফতার মাহফিল শেষে পত্রিকার সপ্তম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দ।

 


আরোও অন্যান্য খবর
Paris