সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মহাদেবপুরে সাবেক মেম্বার‌্যকে পিটিয়ে হত্যা

Paris
Update : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

আককাস আলী : নওগাঁর মহাদেবপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে উত্তরগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদকে (৭০) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩১ মার্চ) দুপুরে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগোড়া গ্রামে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, চকগোড়া গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ তার ছেলে মেহেদী হাসানের নামে কিছু জমি কিনেন। শুক্রবার সকালে সেখানে মাটি ভরাটের কাজ করার সময় সকাল ১১ টার দিকে মৃত জহির উদ্দিনের ছেলে মোহম্মদ আলী, তার বোন রওশন আরা, স্ত্রী শাহানাজ বেগম, মেয়ে শাপলা খাতুন, ভাগনা রাব্বানীসহ প্রতিপক্ষের বেশ কিছু লোকজন লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের উপর হামলা চালায়। তাদের মারপিটে আবুল কালাম আজাদ গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে বেলা সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বলেন, প্রতিপক্ষের আঘাতে নিহত আবুল কালাম আজাদের মরদেহ উদ্ধার করে জেলা মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে ৩ জনকে আটক করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris