বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ রাজশাহী জেলার পবা-মোহনপুরসহ তৃতীয় ধাপে যেসব উপজেলায় ভোট মধ্যপ্রাচ্যের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী মান্দায় রামনবমীর উৎসবে ভক্তদের মিলনমেলা তানোরে দুই শতাধিক আমগাছ কেটে জমি দখলের অভিযোগ/২

বিশিষ্ট সমাজসেবী রেনীকে জাতীয় সাংবাদিক সংস্থার সম্মাননা ক্রেস্ট প্রদান

Paris
Update : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টার
জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় শাখা ও জেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট নারী নেতৃ শাহীন আকতার রেনীর সাথে রাসিক মেয়রের বাস ভবনে গতকাল দুপুর ২টায় সংস্থার নেতৃবৃন্দ সৌজন্যে সাক্ষাৎ করে সাংগঠনিক মত বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় ও জেলা শাখার প্রধান নির্বাচন কমিশনার দৈনিক সোনালী সংবাদ সম্পাদক মোঃ লিয়াকত আলী ও নির্বাচন কমিশনার রাজশাহী সিটি প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ জুলফিকার, জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান রফিকুল আলম, জেলা শাখার নবনির্বাচিত সভাপতি দৈনিক আমাদের রাজশাহীর সম্পাদক আফজাল হোসেন, সাধারণ সম্পাদক বি.টিভি রাজশাহী প্রতিনিধি আজিজুল ইসলাম, বিভাগীয় কমিটির যুগ্ম সম্পাদক মাই টিভির ফয়সাল শাহরিয়ার অনতু, সাংগঠনিক সম্পাদক দৈনিক বাংলার সকালের আমিনুল ইসলাম বনি, মোহনপুর উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল কাদের প্রমূখ।
অভিনন্দন : জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহীর জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি পদে দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক অধ্যাপক আফজাল হোসেন ও সম্পাদক পদে বিটিভি রাজশাহীর প্রতিনিধি আজিজুল ইসলামসহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন বাগমারা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ। বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে এই অভিনন্দন জানানো হয়েছে। সেই সাথে বাগমারা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ আশাবাদ ব্যক্ত করেছেন যে, জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার নবনির্বাচিত কমিটির মাধ্যমে রাজশাহীর আপমর সাংবাদিক সমাজের পেশাগত নিরাপত্তা সুরক্ষিত হবে ও শক্তিশালী হবে। পাশাপাশি সাংবাদিকরা স্ব স্ব পেশাগত দায়িত্ব পালনে যে কোন হুমকি ও ভয়ভীতি প্রদর্শন উপেক্ষা করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে অগ্রগামী হবেন। জাতীয় সাংবাদিক সংস্থার নবনির্বাচিত সদস্যরা সাংবাদিকদের পাশে থেকে তাদের শক্তি ও সাহস জোগাবেন। বাগমারা প্রেসক্লাবের পক্ষ থেকে জাতীয় সাংবাদিক সংস্থার সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris