সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

রাণীনগরে জুয়ার আসরে থেকে ইউপি মেম্বারসহ ৯ জন আটক

Paris
Update : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

এফএনএস
নওগাঁর রাণীনগরে জুয়ার আসরে হানা দিয়ে স্থানীয় ইউ’পি মেম্বারসহ ৯জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার সিম্বা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় জুয়া আইনে মামলা রুজু করে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,জুয়া খেলা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সিম্বা গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই গ্রামের মজিবর রহমানের ছেলে চঞ্চল প্রামানিকের বাড়ী থেকে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার ও সিম্বা গ্রামের হাতেম আলীর ছেলে শুকুর আলী (৪৫),একই গ্রামের জালাল ফকিরের ছেলে সাইদুল ইসলাম (৩৯),খাজের আলীর ছেলে দুলাল হোসেন(৪০),মজিবুর প্রামানিকের ছেলে চঞ্চল প্রামানিক(৪৮),জসিম দেওয়ানের ছেলে শহিদুল দেওয়ান (৫০),তছির উদ্দীনের ছেলে জুয়ের হোসেন (৪৪),অবির খাঁর ছেলে রহিদুল খাঁ (৩৮),আশরাফ আলীর ছেলে চাঁন মিয়া (৩৮) ও জান্টু আকন্দ (৪০) কে আটক করা হয়। আটককালে জুয়ার আসর থেকে জুয়া খেলার সরংঞ্জাম ও নগদ ২৮হাজার ৯২০টাকা জব্দ করা হয়।এঘটনায় রাতেই আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris