সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে রাজশাহীর মানুষের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে : তথ্যমন্ত্রী

Paris
Update : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

তথ্য বিবরণী
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্মুদ, এমপি বলেছেন, গণতন্ত্রের মানস্কন্যা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার আগামী ২৯ জানুয়ারি রাজশাহী আগমন উপলক্ষ্যে রাজশাহী অঞ্চলে দলের নেতা-কর্মীদের মধ্যে সাজ সাজ রব তৈরি হয়েছে। এই দিনটিকে কেন্দ্র করে জনগণের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। শুক্রবার (২৭ জানুয়ারি) বিকালে রাজশাহী মাদ্রাসা মাঠ পরিদর্শনকালে প্রধানমন্ত্রীর আগামী রবিবারের জনসভা নিয়ে সাংবাদিকদের ব্রিফ করার সময় তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় গত ১৪ বছরে রাজশাহী বদলে গেছে। আমরা সবসময় মানুষের সাথে ছিলাম বলেই এই উন্নয়ন সম্ভব হয়েছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. হাছান মাহ্মুদ বলেন, আমরা শুধু এখন ভোট চাচ্ছি তা নয়, আমরা সারা বছরই মানুষের পাশে ছিলাম। আওয়ামী লীগ সবসময় মাঠে থাকে জনগণের পাশেই থাকে। করোনা মহামারির সময় যখন পৃথিবী স্থবির হয়ে পড়েছিল, তখনও আমরা মানুষের পাশেই ছিলাম। ড. হাছান মাহ্মুদ বলেন, প্রধানমন্ত্রী মাদ্রাসা মাঠে শুধু জনসভায়ই করবেন না তিনি রাজশাহী অঞ্চলের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করবেন। আমরা আশা করছি, যদিও মাদ্রাসা মাঠ জনসভাস্থল, কিন্তু ওই দিন সারা রাজশাহী শহরে লক্ষ লক্ষ মানুষের ঢল নামবে।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে বিএনপির সমালোচনা করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, বিএনপি পুরাতন গাড়ির মতো। তাদেরকে মাঝে মাঝে স্টার্ট দিতে হয়। তারা কীভাবে জনগণের পাশে থাকবে। তাদের দম ফুরিয়ে গেছে। এর আগে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহ্মুদ রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ দলের নেতাদের সাথে জনসভাস্থল ঐতিহাসিক মাদ্রাসা মাঠ পরিদর্শন করেন।


আরোও অন্যান্য খবর
Paris