সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মান্দায় এনজিও কর্মীকে মারধর করে টাকা লুটের অভিযোগ

Paris
Update : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

মান্দা প্রতিনিধি
নওগাঁর মান্দায় কার্যালয়ে ঢুকে হামলা চালিয়ে এনজিওর এক কর্মীকে মারধরের পর টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে সাড়ে ৮টার দিকে রেবা আখতার আলিম মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের শিকার এনজিও কর্মীর নাম মহাসিন আলী (৩২)। তিনি আল-আমিন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর বড়পই শাখায় মাঠকর্মী হিসেবে কর্মরত আছেন। ঘটনায় মান্দা থানায় চারজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। অভিযুক্তরা হলেন, বড়পই গ্রামের সাইদুর রহমানের ছেলে শান্ত (৩০) ও সাগর (৩৫), কাউসার আলীর ছেলে সোহাগ (২৭) ও মঞ্জু মাষ্টারের ছেলে প্রান্ত (২৭)।
ভুক্তভোগী মহাসিন আলী বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর অফিসে বসে বাৎসরিক হিসাব-নিকাষের কাজ করছিলাম। রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ করেই অভিযুক্ত যুবকরা কার্যালয়ে প্রবেশ করে অকথ্য ভাষায় আমাকে গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তারা কার্যালয়ের ভেতরেই আমাকে মারধর শুরু করেন। আল-আমিন মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর বড়পই শাখা ব্যবস্থাপক ফারুক রেজা বলেন, ‘রাতে অফিসে ঢুকে আমার সহকর্মী মহাসিন আলীর ওপর হামলা চালিয়ে মারধর করেন কয়েকজন যুবক। তাকে বাঁচাতে এগিয়ে গেলে আমাদেরও মারধর করা হয়। পরে পুলিশে সংবাদ দেওয়া হলে হামলাকারী যুবকরা ড্রয়ারে থাকা ১ লাখ ও মহাসিনের কাছে থাকা ১৫ হাজার টাকা নিয়ে সটকে পড়েন।’ এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনায় এনজিও কর্মী থানায় অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 


আরোও অন্যান্য খবর
Paris