শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ : এমপি এনামুল

Paris
Update : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা
রাজশাহীর বাগমারায় বর্ণাঢ্য আয়োজনের বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে বুধবার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নানা কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর শুরুতে সকাল ৮ টায় দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যলয়ের সালেহা ইমারত মিলনয়তনে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে বক্তব্য রাখেন, বাগমারা আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। প্রধান অতিথির বক্তব্যে এমপি এনামুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর জন্য আশির্বাদ। দেশ ও মানুষের কল্যাণে সর্বদায় কাজ করে যাচ্ছেন। আজ প্রধানমন্ত্রীর জন্মদিন। তিনি যেন আজীবন দেশ ও মানুষের উন্নয়নে অবদান রাখতে পারেন সে জন্য প্রতিটি নির্বাচনে নৌকার বিজয় ঘটাতে হবে। প্রধানমন্ত্রীকে অসংখ্যবার হত্যার চেষ্টা করা হয়েছে। আল্লাহর রহমতে তিনি বেঁচে আছেন। কোন অপশক্তি তাঁকে হত্যা করতে পারেনি। জাতির জনককে হত্যা করলেও তাঁর সুযোগ্য কন্যার নেতৃত্বে সঠিক পথে এগিয়ে চলেছে দেশ। দেশবাসী প্রধানমন্ত্রীর সাথে আছে আগামীতেও থাকবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, কৃষক লীগের সভাপতি মহসীন আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর।


আরোও অন্যান্য খবর
Paris