শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

রাজশাহী মহানগরীতে দেশীয় অস্ত্রসহ দুই জন গ্রেফতার

Paris
Update : রবিবার, ৩১ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে দেশীয় অস্ত্র-সহ দুই জনকে গ্রেফতার করেছে আরএমপি’র শাহ্মখদুম থানা পুলিশ। গ্রেফতারকৃরা হলো, মো: সোনারুল (৩৮) ও মো: সাইদুর রহমান (৪২)। সোনারুল রাজশাহী মহানগরীর শাহ্মখদুম থানার পবা নতুনপাড়ার মোহাম্মদ আলীর ছেলে ও সাইদুর রহমান একই এলাকার মৃত আবুল হোসেনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গত ২৯ জুলাই ২০২২ সন্ধ্যা ৭টায় শাহ্মখদুম থানার অফিসার ইনচার্জ জনাব মো: মেহেদী হাসানের নেতৃত্বে এসআই মো: জাহিদ হাসান ও তার টিম থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, পবা নতুন পাড়ার সোনারুলের বাড়িতে কতিপয় ব্যক্তি অস্ত্রে সজ্জিত হয়ে অবস্থান করছে। উক্তসংবাদের পরিপেক্ষিতে থানা পুলিশের ঐ টিম পবা নতুন পাড়ার সোনারুলের বাড়িতে অভিযান পরিচালনা করে আসামি সোনারুল ও সাইদুরকে আটক করে। এসময় আসামিদের কাছ থেকে একটি লোহার তৈরি তলোয়ার, দুইটি রামদা ও দুইটি জিআই পাইপ উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris