শনিবার

৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন ভবনে রাজ প্যাথলজির শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Paris
Update : রবিবার, ৩১ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর লক্ষীপুর সিএন্ডবি মোড়স্থ জীবন বীমা ভবনের বিপরীত নির্মিতব্য আল-আকসা স্বাধীনতা টাওয়ারের দ্বিতীয় তলায় রবিবার (৩১ জুলাই ২০২২) ল্যাবরেটরী পরীক্ষায় ঐতিহ্যবাহী ও বিশ্বস্ত প্রতিষ্ঠান রাজ প্যাথলজির কার্যক্রমের নতুন ভবনে শুভ উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ প্যাথলজির সত্বাধিকারী রাজশাহী মেডিকেল কলেজের প্যাথলজীর সহকারী অধ্যাপক ডা. রুখসানা। আল-আকসা ডেভেলপার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, আল-আকসা ডেভেলপার লিমিটেডের চেয়ারম্যান আবু সালেহ, ডা. সৈয়দ মোশাররফ হোসেন, ডা.ওয়াসিম, ডা.গোলাম আকবর, আবুল কাশেমসহ বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারের প্রধানব্যাক্তি বর্গগণ।স্বাগত বক্তব্য রাখেন রাজ প্যাথলজির বর্তমান সত্বাধিকারী ডা. রুখসানার বড় ভাই ও সাবেক জনতা ব্যাংকের ডিএমডি শামীম আহমেদ।

রাজ প্যাথলজির সত্বাধিকারী ডা. রুখসানা বলেন, ৮০দশকের দিকে এই প্রতিষ্ঠান তার প্রয়াত স্বামী ডা. মামুনুর সাহেবের হাতে গড়া। দীর্ঘদিন ধরে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে এই প্যাথলজি। কিন্তু গত বছর করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা যান। তিনি মারা যাওয়ার পর প্রতিষ্ঠানটি চালাতে কিছুটা অসুবিধা হচ্ছিল । তখন তার বড় ভাইয়ের সহযোগিতায় নতুন আরেকটি ভবনে কার্যক্রম চালাতে আগ্রহী হলে আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী এগিয়ে আসেন। তিনি স্বাধীনতা টাওয়ারের অন্য সকল ফ্লোরের কাজ চলমান থাকলেও দ্বিতীয় তলায় অত্যন্ত নান্দনিক ডিজাইন দিয়ে কাজ সম্পন্ন করে দিয়েছেন। ফলে আমাদের ব্যবসায়ীক কার্যক্রমে তিনি আমাদের যথেষ্ট সহযোগিতা করেছেন।

আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী বলেন, আমি আমার দেয়া কথা রাখতে পেরেছি বলে ভালো লাগছে। কারণ কমিটমেন্ট ঠিক না থাকলে ব্যবসা করা সম্ভব নয়। স্বাধীনতা টাওয়ারের কাজ চলছে কিন্তু ডা. রুকসানা ম্যাডামকে বলেছিলাম দরকার হলে অন্যান্য ফ্লোরের কাজ বন্ধ রেখে আপনার কাজ সম্পূর্ণ করে দিব। তিনি রাজ প্যাথলজির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বক্তব্য শেষ করেন। উদ্বোধন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আরোও অন্যান্য খবর
Paris