শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

পুঠিয়ায় ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে নিহত এক আহত দুই

Paris
Update : শনিবার, ৩০ জুলাই, ২০২২

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার সেনভাগ এলাকায় মালবাহী ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে একজন যাত্রী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন যাত্রী। শনিবার (৩০ জুলাই) বেলা আড়াইটার দিকে সেনভাগ এলাকার রাজশাহী-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পবা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে হতাহতদের উদ্ধার করে। এর মধ্যে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির নাম আক্তার হোসেন (৬৫)। তার গ্রামের বাড়ি পাশের নাটোর জেলায়। এ ছাড়া আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় পাওয়া যায়ানি। তবে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জানতে চাইলে রাজশাহীর পবা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন বলেন, নিহত ব্যক্তির নাম আক্তার হোসেন। তার পুরো পরিচয় এখনো জানতে পারেন নি। তবে তার বাড়ি নাটোর জেলায় বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছেন। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোয় তাদের পরিচয়ও মেলেনি। তবে হতাহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এসআই আবুল হোসেন বলেন, মালবাহী একটি ট্রাক রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। আর নাটোরের দিক থেকে একটি লেগুনা যাত্রী নিয়ে রাজশাহীর দিকে যাচ্ছিল। পুঠিয়ার সেনভাগ এলাকায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। তিনি লেগুনার যাত্রী ছিলেন। একই ঘটনায় লেগুনার আরও দুই যাত্রী আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় পুঠিয়া থানায় মামলা হবে। এদিকে রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, পবা (শিবপুর) হাইওয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করেছে। তারা এখনও থানায় আসেনি। আসলে এই ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।


আরোও অন্যান্য খবর
Paris