রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

শাহরুখ-অজয়-অমিতাভ রণবীর আইনি ঝামেলায়

Paris
Update : শনিবার, ৪ জুন, ২০২২

এফএনএস : গুটখা ও তামাক সেবনে ‘উৎসাহ’ দেওয়ার অভিযোগ তোলা হয়েছে বলিউড তারকা অমিতাভ বচ্চন, অজয় দেবগন, শাহরুখ খান ও রণবীর সিং-এর বিরুদ্ধে। বিহারের এক সমাজকর্মী বিহারের মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে এই তারকাদের বিরুদ্ধে অভিযোগ করে পিটিশন দাখিল করেছেন। পিটিশনটি দাখিল করেছেন সমাজকর্মী তামান্না হাসমি। তার দাবি, এই অভিনেতারা সাধারণ মানুষকে পান মশলা, গুটখা ও তামাক সেবনে উৎসাহিত করছে সাধারণ মানুষকে।

পিটিশনে এসব তারকার নামে আইপিসির ৩১১ ঠগবাজের শাস্তি, ৪২০ প্রতারণা এবং ৪৬৭ ও ৪৬৮ জালিয়াতি ধারায় এফআইআর করার আবেদন জমা পড়েছে। অজয় গত বেশ কিছু বছর তামাক ব্র্যান্ড বিমলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন। গত বছর তাতে যোগ দেন শাহরুখ। ‘কমলা পছন্দ’র সঙ্গে যুক্ত ছিলেন অমিতাভ। তবে পরে নিজেকে সরিয়ে নেন বিগবি। রণবীর সিংও ওই ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন করেছেন। কিছুদিন আগে ভক্তদের কড়া সমালোচনার মুখে পড়ে বিমল ইলাইচির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পদত্যাগ করে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছিলেন অক্ষয় কুমার।


আরোও অন্যান্য খবর
Paris