সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাগমারার অপহৃত স্কুলছাত্রী ঢাকা থেকে উদ্ধার

Paris
Update : সোমবার, ৩০ মে, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : অপহরণের পাঁচ দিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। স্কুল ছাত্রী অপহরণের ঘটনায় তার পিতার দায়ের করা অপহরণ মামলায় গত শনিবার রাতে ঢাকার ধামরাই এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী যুবক আশিকুর রহমান সোহেলকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানায়, গত ২৩ মে বাগমারা উপজেলার দেউলিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আশিকুর রহমান সোহেল একই এলাকায় বসবাসরত স্কুল পড়–য়া (১৬) মেয়েকে অপহরণ করে। অপহরণের ঘটনায় স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে বাগমারা থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

ওই মামলায় ৫দিন পর অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে। সেই সাথে অপহরণকারী আশিকুর রহমান সোহেলকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। উদ্ধার হওয়া ওই ছাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। অপরদিকে অপহরণকারীকে জেল হাজতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, মেয়ের পিতার দায়ের করা মামলায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris