সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি চৌধুরী জোবায়ের

Paris
Update : শুক্রবার, ২৭ মে, ২০২২

শিবগঞ্জ থেকে প্রতিনিধি : ভালো কাজের স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ। একই সঙ্গে জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে সদর মডেল থানার আফজাল হোসেন ও শ্রেষ্ঠ এএসআই একই থানার গোলাম রাব্বানী নির্বাচিত হয়েছেন।

গত বুধবার চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইন্সের ড্রিল শেডে পুলিশের কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসারদের মাঝে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব। এর আগে পুলিশ লাইন্স মাঠে মাস্টার প্যারেড অংশ নেন ও সালাম গ্রহণ করেন পুলিশ সুপার। পরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভার আয়োজন করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris