রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

খুলনা রেল স্টেশনের ৫ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

Paris
Update : শনিবার, ২১ মে, ২০২২

এফএনএস : টিকিট কালোবাজারির অভিযোগে খুলনা রেলওয়ে স্টেশনের পাঁচ কর্মকর্তা ও কর্মচারীকে বদলি করা হয়েছে। গত বৃহস্পতিবারৎ দুপুরে পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. শাহীদুল ইসলাম ওই আদেশ দেন। বদলি হওয়া কর্মকর্তা-কর্মচারীরা হলেন, সহকারী স্টেশন মাস্টার মো. আশিক আহম্মেদ ও সহকারী স্টেশন মাস্টার মো. জাকির হোসেন, টিএক্সআর বায়তুল ইসলাম, আইডব্লিউ অফিসের মো. জাফর মিয়া, তোতা মিয়া। গতকাল শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মো. শাহীদুল ইসলাম। তিনি বলেন, এর আগেও ওই পাঁচজনের বিরুদ্ধে কিছু তথ্য ছিল।

এ কারণে তাদের বিভিন্ন জায়গায় বদলি করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত করা হবে। দোষী হলে ব্যবস্থা নেওয়া হবে। এর আগে খুলনা স্টেশনে ট্রেনের টিকিট কলোবাজারির সঙ্গে সহকারী স্টেশন মাস্টারসহ অন্তত ১০ জন জড়িত বলে অভিযোগ উঠে। এসব কালোবাজারিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ১৬ মে খুলনা স্টেশন মাস্টার মানিক চন্দ্র সরকার জিআরপি থানায় জিডি করেন। জিডিতে তিনি উল্লেখ করেন, খুলনা স্টেশনের সহকারী স্টেশন মাস্টার আশিক, আইডব্লিউ মো. জাফর মিয়া, বায়তুল ইসলাম, জাকির হোসেন ও বহিরাগত তোতা মিয়াসহ আরও ৪/৫ জন বিভিন্ন রাজনৈতিক নেতার নামে টিকিট নিয়ে কালাবাজারে বিক্রি করেন।


আরোও অন্যান্য খবর
Paris