সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাগমারায় বিষপানে আত্মহত্যার চেষ্টা

Paris
Update : রবিবার, ১ মে, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে এক যুবক। তার নাম তারেক হোসেন (৩০)। তার বাড়ি গনিপুর ইউনিয়নের মাঝিগ্রামে। পারিবারিক কলোহের জের ধরে শনিবার সকালে বিষপান করে তারেক হোসেন। বিষপানের পর পরিবারের লোকজন বুঝতে পারে।

পরবর্তীতে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এরপর প্রাথমিক ভাবে ওয়াস করে বিষ তুলে ফেলা হয়। এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সেলিম রেজা বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে চিকিৎসা চলছে বর্তমানে আগের চেয়ে সুস্থ।


আরোও অন্যান্য খবর
Paris