সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

চারঘাটে পল্লী চিকিৎসকের গলা কাটা লাশ উদ্ধার

Paris
Update : রবিবার, ১ মে, ২০২২

এফএনএস : রাজশাহীর চারঘাটে আবদুল মান্নান (৭০) নামে এক পল্লী চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি এলাকার কলাবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আবদুল মান্নান ওই গ্রামের মৃত করিম মন্ডলের ছেলে। পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, আবদুল মান্নান গত শুক্রবার বিকেলে ইফতার সামগ্রী সঙ্গে নিয়ে নিজের পাট ক্ষেতে কাজ করতে যান।

সন্ধ্যার পরও বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকেন। পরে রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন পাটক্ষেতের পাশের কলা বাগানে লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। এ সময় স্বজনরা তার লাশ শনাক্ত করেন। পরে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। স্থানীয় ইউপি সদস্য সাবদুল ইসলাম বলেন, আবদুল মান্নান পেশায় একজন পল্লী চিকিৎসক। শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তার ওষুধের দোকানও রয়েছে।

গত শুক্রবার বিকেলে দোকানে না গিয়ে নিজের পাটক্ষেতে কাজে গিয়েছিলেন। পরে পার্শ্ববর্তী কলাবাগান থেকে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়। চারঘাট মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল লতিফ বলেন, ধারালো অস্ত্রের আঘাতে গলা কেটে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলেই ওই চিকিৎসকের মৃত্যু হয়েছে। তাকে কে হত্যা করেছে তার ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।


আরোও অন্যান্য খবর
Paris