বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

বাংলাদেশ সফরে শ্রীলংকার নতুন ফিল্ডিং কোচ রোক্স

Paris
Update : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

এফএনএস : ফিল্ডিং কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকার অ্যান্টন রোক্সকে নিয়োগ দিয়েছে শ্রীলংকা ক্রিকেট (এসএলসি)। গত ৭ মার্চ থেকে রোক্সের নিয়োগ কার্যকর করা হয়েছে। দক্ষিণ আফ্রিকার হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলা রোক্স একসময় নেদারল্যান্ডস পুরুষ দলের কোচ ছিলেন। এবার শ্রীলংকা জাতীয় দল ও হাই পারফরম্যান্স সেন্টারের প্রধান ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন নিবেন রোক্স।

এর আগে নটিংহ্যামশায়ার কাউন্টির সহকারী ফিল্ডিং কোচ ছিলেন তিনি। আগামী মাসেই বাংলাদেশ সফরে আসছে শ্রীলংকা। বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে লংকানদের ফিল্ডিং বিভাগ সামলাবেন রোক্স। দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেটে ৪টি করে প্রথম শ্রেনির ও লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন ৪০ বছর বয়সী রোক্স।


আরোও অন্যান্য খবর
Paris