সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

Paris
Update : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

এফএনএস : বগুড়ার শেরপুর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও চারজন। বগুড়া-ঢাকা মহাসড়কে উপজেলার ভবানিপুর ইউনিয়নের ঘোগা বটতলায় গত বৃহস্পতিবার রাতে এ দুর্ঘটনা ঘটে বলে শেরপুর হাইওয়ে ফাঁড়ির পরিদর্শক এ কে এম বানিউল আনাম জানান। নিহতরা হলেন- নওগাঁর বাসিন্দা ও একতা পরিবহনের সুপারভাইজার মিন্টু এবং বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্যা ইউনিয়নের চাড়ালকান্দি গ্রামের বাসিন্দা আবদুল ওয়ারেছ।

পরিদর্শক বলেন, একতা পরিবহনের বাসটি ঢাকা থেকে যাত্রী নিয়ে রংপুর যাচ্ছিল। আর রিজভী পরিবহনের বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। রিজভী পরিবহনের বাসটি বেপরোয়া ওভারটেকিং করতে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে একতা পরিবহনের সুপারভাইজার মিন্টুকে গুরুতর অবস্থায় বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওয়ারেছ মারা যান বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে।

এখন সেখানে চিকিৎসাধীন আছেন বগুড়া সদরের রফিকুল ইসলাম, সাবিনা ইয়াসমিন, নওগাঁর চকমহাদেব এলাকার বাসিন্দা ও একতা বাসের চালকের সহকারী (হেলপার) সবুজ, রংপুরের হোসনে আরা। দুটি বাস পুলিশ হেফাজতে আছে। এ ঘটনায় মামলা হয়েছে। বগুড়া ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই রকিবুল ইসলাম জানান, রাত সাড়ে ৭টায় শেরপুরের দুর্ঘটনার আহত পাঁচজনকে ভর্তি করা হয়। ৯টার দিকে আবদুল ওয়ারেছ মারা যান। তার লাশ হাসপাতালের মর্গে আছে।


আরোও অন্যান্য খবর
Paris