সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপ’র উদ্যোগে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ

Paris
Update : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : দেশের অন্যতম ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে ঈদ উপলক্ষে বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে কল্যানপুরস্থ এরফান গ্রুপের চাতালে এই বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ কাজের উদ্বোধন করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. এরফান আলী।

প্রতি বছরের মত এবছরও অসহায়, দুঃস্থ মানুষের মাঝে সহায়তা বিতরণকারী প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ নিজস্ব অর্থায়নে এসব খাদ্য ও বস্ত্র সামগ্রী বিতরণ করে। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম রঞ্জু, আওয়ামীলীগ নেতা ও ‘এরফান গ্রুপ’র সহায়তা কার্যক্রমের সমন্বয়ক নাসরুম মিনাল্লাহ বাচ্চুসহ এরফান গ্রুপের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারী ও সদর থানা পুলিশের একটি দল। এবছর ‘এরফান গ্রুপ’ এর উদ্যোগে মোট ৬ হাজার দরিদ্র-অসহায় নারী-পুরুষের মাঝে শাড়ি, লুঙ্গী ও ঈদ সামগ্রী হিসেবে তেল, সেমাই, চিনি ও সুজির একটি করে প্যাকেট তুলে দেয়া হয়।


আরোও অন্যান্য খবর
Paris