সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ঈদের আগে ৪, ঈদের দিন দুটি স্পেশাল ট্রেন

Paris
Update : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

এফএনএস : ঈদের আগের দিন পর্যন্ত ঢাকা থেকে চারটি স্পেশাল ট্রেন চলাচল করবে। এ ছাড়া ঈদের দিন কিশোরগঞ্জের শোলাকিয়াকে কেন্দ্রে করে চলবে আরও দুটি স্পেশাল ট্রেন। গতকাল শুক্রবার বেলা ১১টায় কমলাপুর রেলস্টেশনের ভারপ্রাপ্ত মাস্টার মো. আমিনুল হক এ তথ্য জানান। তিনি বলেন, ঈদের আগ পর্যন্ত ঢাকা-দেওয়ানগঞ্জ-ঢাকা, ঢাকা-খুলনা-ঢাকা এই দুটি ট্রেন স্পেশাল হিসেবে যাতায়াত করছে।

এ ছাড়া ঈদের দিন ভোর থেকে শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় জামাতে মানুষের উপস্থিতি সহজ করতে ঈদের দিন আরও দুটি স্পেশাল ট্রেন চলবে। এর একটি হচ্ছে ভৈরব থেকে কিশোরগঞ্জ, আরেকটি ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ। এই ট্রেন শুধু ঈদের দিনই চলবে। এদিকে গতকাল শুক্রবার ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত ২০টি ট্রেন ঢাকা ছেড়েছে বলে জানান স্টেশন মাস্টার।


আরোও অন্যান্য খবর
Paris