সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

আরএমপি কমিশনারের ঈদ উপহার পেলেন প্রতিবন্ধীরা

Paris
Update : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : দৃষ্টি ও শারীরীক প্রতিবন্ধীদের ঈদ উপহার দিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক। গত বৃহস্পতিবার বিকেল ৫টায় আরএমপি পুলিশ লাইন্সে জাতীয় অন্ধ সংস্থা, প্রতিবন্ধী নারী অধিকার বিকাশ সংস্থা, রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা ও কল্পনা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার ৩০১ জন সদস্যের মাঝে উপহার বিতরণ করেন তিনি।

এ সময় তিনি বলেন, আইনশৃঙ্খখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে আরএমপি সব সময় মানুষের পাশে রয়েছে। ঈদ সামগ্রী বিতরণের সময় আরএমপির উপ-পুলিশ কমিশনার সাইফুদ্দিন শাহীন উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris