সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের ঈদ উপহার পেলো ২০০ অসহায় পরিবার

Paris
Update : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : প্রতিবারের ন্যায় এবছরও আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের উদ্যোগে রাজশাহী নগরীর অসহায়, দরিদ্র, রিক্সা চালকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে নগরীর নিউ ডিগ্রি কলেজের সামনে আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের সদস্যরা এ ঈদ সামগ্রী বিতরণ করেন। এবারও দরিদ্র প্রায় দুই শতাধিক মানুষের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের করপোরেট পার্টনার ও আল-আকসা ডেভেলাপার প্রাইভেট কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজি, এডমিন ও গ্রুপ ফাউন্ডার মাসুদ রানা, এডমিন মিজানুর রহমান, মডেরেটর সাগর সরকার, উদ্যোক্তা শশি খান, সাদ্দাম হোসেন, স্বপন, পারভেজ চৌধুরি, সাইদুর রহমান, শাকিল আহমেদ টিপু প্রমুখ। আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের করপোরেট পার্টনার ও আল-আকসা ডেভেলাপার প্রাইভেট কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজি বলেন, সামনে ঈদ।

সবাই নিজেদের সাধ্যমত ঈদ উদযাপন করবে। কিন্তু কিছু মানুষ নিতন্তই দরিদ্র। যারা রিক্সা চালিয়ে জীবন যাপন করেন। এসব মানুষদের একটু সহযোগির জন্যই আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের পক্ষে সামান্য ঈদ উপহারের ব্যবস্থা করেছি। আমাদের এই ঈদ উপহার একটি পরিবারের সামান্য হলেও উপকারে আসে সে চেষ্টাই আমরা করে যাই। আগামীতেও এধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এবার বিতরণ করা প্যাকেটে চিকন পোলাও-এর চাল, চিনি, সেমাই, লাচ্ছা, দুধ, পাপড় দেয়া ছিল।


আরোও অন্যান্য খবর
Paris