রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

তামিমের সেঞ্চুরি, ৪ রানের জন্য পারলো না এনামুল

Paris
Update : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

এফএনএস : দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে সিরিজে ব্যাট হাতে দারুণ ফর্মে ছিলেন অধিনায়ক তামিম ইকবাল। সেই ধারাবাহিকতা ধরে রেখেছেন চলমান ডিপিএলেও। গত ম্যাচেই সেঞ্চুরি করেছিলেন তিনি। গতকাল বৃহস্পতিবার আবারও শতক হাঁকালেন এই ওপেনার। বিকেএসপিতে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৫৫ রানের বিশাল সংগ্রহ দাঁড় করিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সর্বোচ্চ ১৩৭ রান করেছেন তামিম ইকবাল। আউট হওয়ার আগে ১৩২ বলে সাজানো ইনিংসটিতে ছিল ১৩টি চার ও ছয়টি ছক্কা, স্ট্রাইকরেট ১০৩.৭৯।

দ্বিতীয় সর্বোচ্চ ৯৬ রান করেছেন অবিশ্বাস্য ফর্মে থাকা এনামুল হক বিজয়। মাত্র ৪ রানের জন্য শতক মিস করলেও আরও একটি রেকর্ড ঠিকই নিজের নামে করে নিয়েছেন এই ওপেনার। এর আগে ডিপিএলের এক আসরে সর্বোচ্চ আটটি অর্ধশতক হাঁকিয়েছিলেন নাঈম ইসলাম ও রকিবুল হাসান। নাঈমের রেকর্ডটি ছিল ২০১৪-১৫ আসরে। রকিবুল সেই রেকর্ডে ভাগ বসিয়েছেন ২০১৮-১৯ সেশনে। এবার তাদেরকে পেছনে ফেলে রেকর্ডটি সম্পন্ন নিজের করে নিলেন এনামুল বিজয়।


আরোও অন্যান্য খবর
Paris