রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

চাপ থাকলেও যানজট নেই সিরাজগঞ্জের মহাসড়কে

Paris
Update : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

এফএনএস : বঙ্গবন্ধু সেতু পশ্চিমসহ সিরাজগঞ্জের সকল মহাসড়কে যানবাহনের চাপ বাড়ছে। বিশেষ করে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেনে প্রচুর যানবাহন চলাচল করছে। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা, হাটিকুমরুল ও বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ঘুরকা বেলতলা এলাকা ঘুরে দেখা যায়, উত্তরবঙ্গ থেকে ঢাকা অভিমুখে বিপুল সংখ্যক যাত্রীবাহী বাস চলছে। অধিকাংশ বাসই যাত্রী ছাড়াই ঢাকার দিকে যাচ্ছে। সেই সঙ্গে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী ঈদে ঘরমুখো যাত্রীদের বহনকারী গাড়ির চাপও ধীরে ধীরে বাড়ছে।

তবে দুই লেনে কোথাও কোনো যানজট বা ধীরগতিও চোখে পড়েনি। মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান সালেক বলেন, যাত্রীবাহী পরিবহনের সংখ্যা বেড়েই চলেছে। উত্তরবঙ্গ থেকে প্রচুর পরিমাণ গাড়ি ঢাকার দিকে যাচ্ছে। গাড়ির চাপ থাকলেও দিনভর কোনো প্রকার ভোগান্তি ছাড়াই চলছে গাড়িগুলো। হাটিকুমরুল হাইওয়ে পুলিশের পরিদর্শক লুৎফর রহমান জানান, ঈদে ঘরমুখো যাত্রীদের নিরাপত্তা নিশ্চিতে হাইওয়ে পুলিশের ২০০ সদস্য ছাড়াও জেলা ও রিজার্ভ পুলিশের সদস্যরা দায়িত্ব পালন করছেন।


আরোও অন্যান্য খবর
Paris