রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

একযুগ পর নতুন গান নিয়ে আসছে রকস্টার জেমস

Paris
Update : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

এফএনএস : মাহফুজ আনাম জেমস। নামটি শুনলেই একটি ছবি ভেসে ওঠে সবার মননে, ভেসে ওঠে এক রকস্টারের অবয়ব। যার গানে বহুরাত নির্ঘুম কেটে যায় হাজারো তরুণের। যার গান না থাকলে জমে না কোনো উৎসবের আসর। এমন একটা সময় ছিল যখন ঈদ মানেই জেমসের নতুন গান।বিশেষ করে চাঁদরাতে প্রকাশ হতো জেমসের নতুন গান। যার অপেক্ষায় থাকতো শ্রোতা-ভক্তরা। নগরবাউলের জেমস একযুগ পর নতুন গান নিয়ে আসছেন এবারের ঈদের চাঁদরাতে।

গতকাল বৃহস্পতিবার জেমসের ফেজবুক পেজে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এই ঘোষণা দেওয়া হয়েছে। এতে লেখা হয়েছে, ‘একযুগ পরে গুরু জেমস ফিরছেন নতুন গান নিয়ে চাঁদরাতে।’ ওই পোস্ট থেকে জানা যায়, গানটি আসছে ইউটিউবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি চ্যানেল থেকে। ঈদ উপলক্ষে জেমস ভক্তদের জন্য এটি হতে যাচ্ছে সবচেয়ে চমকপ্রদ উপহার। জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, ‘একযুগ পর জেমস ভাইয়ের নতুন গান আসছে কথা সত্য। তবে এ নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চাই না।

দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।


আরোও অন্যান্য খবর
Paris