রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি

ভয়ানক কন্ট্রাক্ট কিলার মৌরিতা জুঁই

Paris
Update : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

এফএনএস : রাজধানীর একজন সাধারণ নারী পার্লারকর্মী। সব ঠিকঠাক চলছিল। কিন্তু জীবন তাকে ক্ষমা করেনি। সমাজ তাকে ভালো থাকতে দেয়নি। মেয়েটি ধর্ষণের শিকার হয়। দুর্বিষহ জীবনে মানসিকভাবে ভেঙে পড়ে মেয়েটি। তবে শেষ পর্যন্ত এক গডফাদারের সঙ্গে পরিচয় হয় ক্যামেলিয়া নামে মেয়েটির। নতুন জীবনে একজন ভয়ানক কন্ট্রাক্ট কিলারে পরিণত হয় সে। বিভিন্ন রূপে সে টার্গেট করে খুন করে। এভাবেই এগিয়ে যায় ‘মাফিয়া ডায়ারিজ’ ওয়েব সিরিজের গল্প। ৭ পর্বের ওয়েব সিরিজের প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন মৌরিতা জুঁই। জুঁই বলেন, ‘কাজটির জন্য মাহমুদ দিদার ভাই (পরিচালক) আমাকে ১৫ দিন গ্রæমিং করিয়েছেন।

যেন খুব সহজে আমি চরিত্রের সঙ্গে মিশে যেতে পারি। এমন চরিত্রে প্রথমবার অভিনয় করলাম। বেশ ভালো আয়োজনে রাজধানীর আন্ডার ওয়ার্ল্ডের গল্প দেখানো হয়েছে এখানে। আমি আশা করছি দর্শক কাজটি পছন্দ করবেন।’ এতে আরও অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ, ফারুক আহমেদ, আশরাফ ব্যাকুলসহ অনেকে। আসছে ঈদ উল ফিতরে ঢল এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ওয়েব সিরিজটি মুক্তির কথা রয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, দর্শক কাজটি পছন্দ করলে দীর্ঘ এক সিরিজে রূপ নিতে পারে ‘মাফিয়া ডায়ারিজ’।


আরোও অন্যান্য খবর
Paris